মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় আজ ঈদের দিনে আলম বেপারী (৪০)নামে এক যুবলীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে পুলিশ মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে ওই যুবলীগ নেতার লাশ উদ্ধার করে।  প্রথম স্ত্রীর সাথে ঝগড়ার ঝাটির পর ঘরে রক্ষিত কীটনাশক পান করে সে আত্মহত্যা করেছে বলে পরিবার দাবি করেছে। নিহত যুবলীগ নেতা আলম বেপারী উপজেলার মানিকখালী গ্রামের মৃত হোসেন বেপারীর বড় ছেলে। সে স্থানীয় আমড়াগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন। সে চার সন্তানের জনক।

হাসপাতাল সূত্রে জানাগেছে, আজ ঈদের দিনে তুচ্ছ ঘটনার জের ধরে ওই যুবলীগ নেতার প্রথম স্ত্রী ও সন্তানদের সাথে ঝগড়াঝাটি হয়। এসময় সে ঘরের মালামাল ভাংচুর করে। এরপর সে ঘরে রক্ষিত কীটনাশক পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরিবারের স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কে.এম তারিকুল ইসলাম বলেন, হাসপাতাল হতে ওই যুবলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য নেই

মন্তব্য করুন