কাউখালী প্রতিনিধি  >>
পিরোজপুরের কাউখালী উপজেলার আমরাজুড়ি গ্রামের ১১১ বছর বয়সি আবদুল মজিদকে ঈদ উপহার প্রদান করা হয়েছে। কাউখালী উন্নয়ন পরিষদ এর সভাপতি মো. আব্দুল লতিফ খসরু আজ বৃহস্পতিবার শতবর্ষী ওই বৃদ্ধের তার বাড়িতে গিয়ে এ ঈদ উপহার তুলে দেন।
শতবর্ষী এ বৃদ্ধকে পরম শ্রদ্ধা ও ভালোবাসায় ঈদুল ফিতর উপলক্ষে তার হাতে তুলে দেওয়া হয় নতুন পঞ্জাবী, লুঙ্গি, জায়নামাজ, টুপি, সুগন্ধি আতর । সেই সাথে তাঁর পথ চলার জন্য দেওয়া হয় বেতের লাঠি। এসময় উপস্থিত ছিলেন বৃদ্ধ আব্দুল মজিদের বড় ছেলে হাবিবুর রহমান, মেজো ছেলে সিদ্দিকুর রহমান ও ছোট ছেলে দেলোয়ার হোসেন।

উল্লেখ্য, উপজেলা আমরাজুড়ি ইউনিয়নের আব্দুল মজিদ জন্ম গ্রহন করেন ১৯০৬ সালে তার জন্ম নিবন্ধন অনুযায়ী তার বয়স ১১১ বছর ১ মাস ১৪ দিন।
ঈদের উপহার হাতে পেয়ে আবদুল মজিদ বলেন “ আইজ মোর জীবনের হয়ত শ্যাষ ঈদ। আল্লায় মোরে আজইগো খসরু মেয়ারে মোর বাড়িতে পাডাইছে। ঈদের জন্য মোরে নতুন জামা কাপড় দেছে মুই হেতে খুশি অইছি।”
১১১ বছর বয়সি আব্দুল মজিদের রয়েছে তিন ছেলে তিন মেয়ে। ছেলে মেয়েরা উভই বিবাহীত। মেজো ছেলে সিদ্দিকুর রহমানের সাথে থাকে ১১১ বছর বয়সি আব্দুল মজিদ।

কাউখালী উন্নয়ন পরিষদের সভাপতি আব্দুল লাতিফ খসরু বলেন, আমার বাবা নেই । পবিত্র ঈদুল ফিতরে এই বাবাকে ঈদের উপহার সামগ্রী দিতে পেরে খুব সুখ পেলাম।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন