মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুর মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় দুলাল মিয়া (৩৫) নামে এক অটো-রিকশা চালক গুরুতর আহত হয়েছেন। জমির মালিকানা নিয়ে বিরোধের জের ধরে উপজেলার মিঠাখালী গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই অটো-রিকশা চালক হামলার শিকার হন। স্থানীয় এক ব্যবসায়ি জাকির হোসেনকে প্রতিপক্ষের হামলা থকে বাঁচাতে একটি মসজিদে আশ্রয় দিলে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে আটো চালকের ওপর এ হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত অটো- রিকশা চালক দুলাল মিয়া উপজেলার পশ্চিম মিঠাখালী গ্রামের লাল মিয়া হাওলাদেরর ছেলে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, মঠবাড়িয়াপৌর শহরের মুক্তিযোদ্ধা মার্কেটের গার্মেন্টস ব্যবাসায়ী জাকির হোসেনের সাথে তার ভাই ও ভাইর ছেলের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় ইফতারের সময় ব্যবসাযী জাকিরের ওপর প্রতিপক্ষ ভাইয়ের ছেলে মাসুদ ৬/৭ জনের দলবল নিয়া জাকিরকে ধাওয়া করে । এসময় জাকির প্রাণভয়ে মিঠাখালী গ্রামে একটি মসজিদে আশ্রয় নেন। স্থানীয় অটো-রিকশা চালক ব্যবসায়ি জাকিরকে মসজিদে আশ্রয় দিলে মাসুদের দলবল অটো-রিকশা চালক দুলাল মিয়াকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে । এসময় মসজিদের অবস্থানরত মুসল্লীরা ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় এলাকাবাসি অটো চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কে.এম তারিকুল ইসলাম জানান, হামলার ঘটনা মৌখিকভাবে শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন