মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় ভ্যান গাড়ীতে বহনকৃত গাছের গুড়ির তলায় পিষ্ট হয়ে রিপন ঘরামী(৮)নামে একটি শিশুর মর্মান্তিক মৃত্যু ঘটেছে । আজ শুক্রবার বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের হোগলপাতি গ্রামের বেরিবাঁধের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটি হোগলপাতি গ্রামের দিনমজুর মো. নূরু ঘরামীর ছোট ছোট ছেলে। শিশুটি গোগলপাতি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণীতে লেখাপড়া করছিল।

থানা ও হাসপাতাল সূত্রে জানাগেছে, আজ শুক্রবার বিকালে দিনমজুর নূরু মিয়া নিজের বসতবাড়ির গাছ কেটে নিজের ভ্যানগাড়িতে করে গ্রাম্যবাজারের স্ব-মিলে নিয়ে যাচ্ছিলেন। এসময় নূরু মিয়ার ছোট ছেলে গাছ বোঝাই ভ্যানটি পিছন থেকে ঠেলে বাবাকে সাহায্য করছিল। গাছের গুড়ি ভর্তি ভ্যানটি গ্রামের গোরা বাজারের কাছে বেরিবাঁধের উঁচু রাস্তায় ওঠার সময় ভ্যান থেকে গাছের গুড়ি গড়িয়ে পড়ে । এসময় ভ্যানের পিছনে শিশু রিপন গাছের গুড়ির তলায় চাপা পড়ে। স্থানীয় লোকজন মিলে শিশুটি গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার উপ পরিদর্শক মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালে নিহত শিশুটির সুরতহাল রিপোর্ট শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

এদিকে শিশু রিপনের মৃত্যুর ঘটনায় নিহহত শিশুটির শোকার্ত পরিবারে শোকের মাতম চলছে।

 

মন্তব্য নেই

মন্তব্য করুন