মঠবাড়িয়া প্রতিনিধি >

পিরোজপুরের মঠবাড়িয়ায় বসবাসরত ও বিদেশে মঠবাড়িয়া প্রবাসি কতিপয় উদ্যোমী তরুণদের অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন “ছোট্ট মনুদের জন্য ভালবাসা” এর প্রবাসীদের নিয়ে উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। সম্প্রতি সংগঠনের এক সভায় ১০ সদস্যের  প্রবাসী “উপদেষ্টা পরিষদ” গঠন করা হয়। 

এরা হলেন, মোস্তাফিজ সজল (সৌদি আরব ),  মো. রিয়াজ উদ্দিন (কুয়েত) , এস. এম. রুম্মান  ( দুবাই ),  মনির হোসেন ( আবুধাবী ) আউয়াল জমাদ্দার ( মালয়েশিয়া ) , কামরুল ব্যাপারী ( দুবাই ) , বেলাল আহমেদ ( মালয়েশিয়া ) সোহেল রানা (সৌদি আরব) ,

বি. ডি. এম. সাইফুল্লাহ (সৌদি আরব) ও  মোঃ আবু জাফর শেখ (আবুধাবী) ।

উল্লেখ্য ছোট্ট মনুদের জন্য ভালবাসা সংগঠনটি এর আড়গ মঠবাড়িয়া উপজেলা শাখার উপদেষ্টা পরিষদ গঠন করে। প্রবাসি ও মঠবাড়িয়া শাখা মিলিয়ে মোট ২০ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হল।

এ বিষয়ে ছোট্ট মনুদের জন্য ভালবাসা” সংগঠনের অন্যতম উদ্যোক্তা সৌদি প্রবাসি তরুণ এ.এম জাকারিয়া জানান, শিশুদের জীবনমান উন্নয়নসহ নানা সামাজিক উদ্যোগমূলক কাজ করবে সংগঠনটি।  এটি একটিঅনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন হিসেবে ইতিমধ্যে কিছু কর্মসূচি বাস্তবায়ন করেছে। সংগঠনটি পরিচালনার জন্য  মঠবাড়িয়াবাসি ও প্রবাসী কিচু কিছু তরুণদের সমন্বয়ে দুটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন