পিরোজপুর সংবাদদাতা > স্থানীয় সরকার ব্যবস্থায় স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের অঙ্গীকার নিয়ে জনতার মুখোমুখি হলেন পিরোজপুর সদর উপজেলার ৬ নম্বর শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের ৫ প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), পিরোজপুর বুধবার বিকাল সন্ধ্যায় শারিকতলা বাজার সংলগ্ন মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে।
ভোটারদের মধ্যে সচেতনতা বৃদ্ধি, প্রার্থীদের মধ্যে জবাবদিহিতা ও যোগ্য প্রার্থী নির্বাচনের লক্ষ্যে ‘জনগণের মুখোমুখি’ এ অনুষ্ঠানে ৫ জন চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগের জি এম ফিরোজ রব্বানী, বিএনপির মোস্তফা কামাল ফকির, সতন্ত্র প্রার্থী ফিরোজা আক্তার বেবী, মো: মাসুম বিল্লাহ এবং মিরাজুর রহমান উপস্থিত ছিলেন।
সনাক সদস্য মোঃ শাহ আলম শেখ এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সনাক সভাপতি অ্যাডভোকেট এম এ মান্নান। এছাড়াও বক্তব্য রাখেন সনাক সহ-সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ শহীদুল্লাহ খান ও সনাক সদস্য মোহ্সেনাতুন নেসা মাসুম। চেয়ারম্যান পদপ্রার্থীদের হলফনামায় প্রদত্ত তথ্য উপস্থাপন করেন স্বজন আহবায়ক খালিদ আবু। ৫ জন চেয়ারম্যান পদ প্রার্থীগণ ইউনিয়নের উন্নয়নে নিজ নিজ কর্মপরিকল্পনা ও অঙ্গীকার জনগণের সামনে তুলে ধরেন এবং সরাসরি ভোটারদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। অনুষ্ঠানে চেয়ারম্যান পদপ্রার্থীরা অঙ্গীকারনামায় স্বাক্ষর করেন এবং ভোটাররাও কোনধরনের আবেগের বশবর্তী না হয়ে যোগ্য প্রার্থী নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন মর্মে শপথ করেন। ৬ নং শারিকতলা-ডুমরিতলা ইউনিয়ন এর বিপুল সংখ্যক নারী-পুরুষ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন