পিরোজপুর প্রতিনিধি <>
পিরোজপুরে বিদ্যুতের ডিজিটাল প্রি-পেইড মিটার স্থাপন বন্ধ ও স্থাপিত মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ গ্রাহকরা। আজ মঙ্গলবার সকালে শহরের পুরাতন বাস স্টান্ড এলাকায় পৌরসভার ৬ নং ওয়ার্ডের এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, আনোয়ারুল কবির সিকদার, পিরোজপুর জেলা অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি খালিদ আবু, জেলা ব্যবসায়ী সমিতির সদস্য মো: ফারুখ শেখ, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: হান্নান শেখ, পিরোজপুর ইয়ূথ সোসাইটির প্রধান সমন্বয়ক মো: হাসিবুল ইসলাম হাসান, গ্রাহক আবু বক্কর, মো: চাঁন মিয়া হাওলাদার সহ এলাকাবাসী।
এসময় বক্তারা বলেন, প্রি-পেইড মিটারে কি ধরনের জালিয়াতি হচ্ছে তার প্রমাণ মিলবে শুধুমাত্র মিটার ভাড়া আদায় সংক্রান্ত বিষয়টিকে ঘিরেই। ওজোপডিকো ঘরে ঘরে মিটার লাগানোর পর এখন বলছে এই মিটার ভাড়ায় দেয়া হয়েছে। কিন্তু কতদিন পর্যন্ত মিটার ভাড়া নেওয়া হবে তা নির্দিষ্ট করে কোথাও বলা নেই, এমনকি মিটারের দাম কত ধরা হয়েছে বলা হয়নি। এতে পিরোজপুরের প্রি-পেইড মিটার গ্রাহকরা শঙ্কিত। পুরনো মিটারটি খুলে যখন নতুন প্রি-পেইড মিটার লাগানো হয়েছিল তখন বলা হয়েছিল মিটারের জন্য কোনো মূল্য দিতে হবে না। তারা বলেন, মিটারের মিটার রিডার এখন গ্রাহক নিজেই। তারপরও কেন প্রতি মাসে ডিমান্ড চার্য নেয়া হয় ? এছাড়াও মানুষ থাকে সব সময় টেনশনে, কখন তার টাকা শেষ হয়ে যায়। এছাড়া কোন সরকারী অফিস বা বড় বড় সংস্থায় এই প্রি-পেইড মিটার লাগানো হয়নাই। শুধু মাত্র সাধারণ মানুষের ঘরেই বাধ্যতা মুলক লাগারো হয়েছে। তাই এই প্রি-পেইড মিটার বন্ধ করে আগের ডিজিটাল মিটারের প্রতিস্থাপনের দাবী জানান বক্তারা।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন