SONY DSC

মঠবাড়িয়া প্রতিনিধি >>
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সহিংসতায় স্থগিত হওয়া নির্বাচন আগামী ১৮ জুন সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে পুলিশের উদ্যোগে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে থানা চত্বরে অনুষ্ঠিত এ মতবিনিমিয় সভায় পিরোজপুর জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত)মোল্লা আজাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থী,রাজনীতিক,মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ এর সভাপতিত্বে বক্তব্য দেন, পৌর মেয়র ও আওয়ায়ামীলীগের সভাপতি রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মো. হাসান মোস্তফা স্বপন, উপজেলা নির্বাচন কর্মকর্তা এবিএম সিদ্দিকুর রহমান, মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, মোস্তফা শাহ আলম দুলাল, আইনজীবী সমিতির সভাপতি মুজিবর রহমান মুন্সি, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রাথী (নৌকা) মোশারেফ হোসেন সাকু, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস) রিয়াজ আহম্মেদ প্রমূখ।
সভায় মঠবাড়িয়া উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষে প্রশাসন, প্রার্থী ও সমর্থকরা অঙ্গীকার ব্যাক্ত করেন।
উল্লেখ্য,গত ৩১ মার্চ মঠবাড়িয়া উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। মনোনয়ন জমাদানের শুরু থেকে আওয়ামীলীগ প্রার্থী (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থীর (আনারস) সমর্থকদের মাঝে নানা সহিংসতার সৃষ্টি হয়। এতে নির্বাচনী অশান্ত পরিবেশ বিরাজ করে। নৌকার প্রার্থী ও সমর্থকদের ওপর হামলা পরবর্তীতে পাল্টা হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক যুবলীগ নেতা জনি তালুকদারকে কুপিয়ে হত্যার ঘটনায় মঠবাড়িয়ার নির্বাচনী পরিবেশ উত্তপ্ত হয়ে ওঠে। পরে নির্বাচন কমিশন মঠবাড়িয়া উপজেলা নির্বাচন সাময়িক স্থগিত ঘোষণা করে। স্থগিত হওয়া নির্বাচন আগামী ১৮ জুন শান্তিপূর্ণ অনুষ্ঠানের জন্য প্রসাশনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন