পিরোজপুর প্রতিনিধি: 🔹

পিরোজপুরে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল ও আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে সাংবাদিকদের সাথে জেলা পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ কনফারেন্স কক্ষে এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহম্মদ মাঈনুল হাসান, সহকারী পুলিশ সুপার মো: রিয়াজ হোসেন পিপিএম, সদর থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক, ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মো: মিজানুর রহমান, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন, গৌতম চৌধুরী, মনিরুজ্জামান নাসিম, ডেইলী অবজারবার প্রতিনিধি জিয়াউল আহসান, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, সহ-সভাপতি খালিদ আবু, জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি জহিরুল হক টিটু, সাধারণ সম্পাদক খেলাফত হোসেন খসরু, আলোকিত বাংলাদেশ প্রতিনিধি হাসান মামুন, জিটিভি প্রতিনিধি মিজানুর রহমান বৈশাখী টিভির প্রতিনিধি হাসিবুল ইসলাম হাসান সহ সাংবাদিকবৃন্দ।
পুলিশ সুপার বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমরা একটি কঠিন সময় পার করতে যাচ্ছি। এ সময় বিভিন্ন মহল বিভিন্ন ভাবে দেশে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করে দেশকে এক অরাজক পরিস্থিতির সৃষ্টি করার চেষ্টা করতে পারে। এ সময় তিনি সাম্প্রদায়িক সম্প্রতি যাতে নষ্ট না হয় সে দিকে লক্ষ্য রেখে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য অনুরোধ করেন। কেউ যেন কোনভাবে কাউকে প্রভাবিত করে সাম্প্রদায়িকতা সৃষ্টি না হয় এবং কোন মহল যাতে আইন শৃঙ্খলা অবনতি না করতে পারে সে দিকে লক্ষ্য রাখার অনুরোধ করেন।

 

মন্তব্য নেই

মন্তব্য করুন