আজকের মঠবাড়িয়া অনলাইন- প্রবাসী সাংবাদিক ফজলুল বারীর সঙ্গে কলকাতায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কথোপকথন নিয়ে প্রকাশিত প্রতিবেদনে ক্রিকেটার নাসিরের প্রসঙ্গটি পরে প্রত্যাহার করেছে কর্তৃপক্ষ চ্যানেল আই।

ওই অংশটুকু প্রত্যাহার করার কারণ হিসেবে চ্যানেল আই কর্তৃপক্ষ বলেছেন, “প্রবাসী সাংবাদিক ফজলুল বারীর সঙ্গে কলকাতায় বিসিবি সভাপতির কথোপকথনের অডিও রেকর্ড না থাকায় বিসিবির আপত্তিতে বিসিবি সভাপতিকে উদ্ধৃত করা আগের কিছু বক্তব্য প্রত্যাহার করা হলো।”

প্রত্যাহার করা অংশে দাবি করা হয়েছিল, পাপন নাকি বলেছেন, “খেলার বিষয়ে নাসির কেন জানি এখন মোটেই সিরিয়াস না। প্র্যাকটিসেও আসে না। ১২টা মোবাইল ফোন সেট নিয়ে সে ঘোরে। আশির বেশি বান্ধবী তার। এই মুহূর্তে তার মতো শৃঙ্খলাবিরোধী দ্বিতীয় কেউ নেই।”

তবে নাসিরকে দলে না নেয়ার বিষয়ে দলের অধিনায়ক মাশরাফি বলেন, “আসলে এই সিদ্ধান্তটি এককভাবে হয় না। সবাই মিলেই সিদ্ধান্ত নিতে হয়। আমরা যখন মনে করেছি শুভাগতকে খেলাতে হবে, তাকেই মাঠে নামিয়েছি। মূলত কম্বিনেশনের জন্যই নাসিরকে নামানো হয়নি।”

টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের প্রয়োজনে নাসিরকে খেলানোর জন্য গণমাধ্যমসহ ক্রিকেটভক্তরা আশা করে আসছিলেন। ভারতের বিপক্ষে এক রানের হারের পর নাসিরকে নিয়েই বেশি আলোচনা হয়েছে। দলের এই হারে অনেকে বাংলাদেশ দলের ‘সেরা ফিনিশার’ খ্যাত এ অলরাউন্ডারকে না খেলানোকেও দায়ী করছেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন