ক্রীড়া প্রতিবেদক >>

পিরোজপুরের মঠবাড়িয়ার বান্ধবপাড়ায় স্বাধীন বাংলা ক্রীড়া ক্লাব দীর্ঘ এক বছর স্থবির থাকার পর নতুন করে ক্রীড়া সংগঠনটি যাত্রা শুরু করেছে। আজ বুধবার এ ক্রীড়া সংগঠনটির কার্যক্রম গতীশীল করতে স্থানীয় ক্রীড়ামোদি ও গণ্যমান্যমান্য ব্যাক্তিবর্গ সমন্বয়ে নব গঠিত কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনটির বান্ধবপাড়া কার্যালয়ের সামনের বাজার রাস্তায় খোলা জায়গায় হাজারো মানুষের উপস্থিত তে পরিচিত সভা অনুষ্ঠিত হয় অনুষ্ঠান সভায় সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি সদস্য মো. ফারুক ফরাজি। সভায় বিশিষ্ট ফুটবলার ও সাধারণ সম্পাদক হলতা গুলিশাখলী আ.লীগ এ কে আজাদ এবি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
মো. হাসানুজ্জামান জিন্নাহর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, সমাজ সেবক এনামুল হক খোকন, মুক্তিযোদ্ধা মো. মোশারেফ হোসেন, শাহজাহান ফরাজী, মেম্বার ইয়াকুব ফরাজী, স্বপন তালুকদার, তানভীর হাসান লিটন, রিফাদুল আলাম তিশান ও বরকত আলম মিতুল প্রমূখ।
শেষে মো. রাসেল হাওলাদারকে সভাপতি মো. সজিব আহম্মেদকে সাধারণ সম্পাদক ও মোঃ সাকির মোল্লা কে কোষাধ্যক্ষ করে ১৩ সদেস্যর উপদেষ্টা কমিটিসহ মোট ৫১ সদস্য বিশিষ্ট বান্ধবপাড়া স্বাধীন বাংলা ক্রীড়া ক্লাব এর নতুন কমিটি গঠন করা হয়।
সংগঠন সূত্রে জানাগেছে, ২০১২ সালের ১২ ডিসেম্বর স্থানীয় উদ্যোক্তা মেহেদী হাসান বাবু ফরাজী, কাওসার মাহমুদ ও সোলায়মান মাল মিলে বান্ধবপাড়া স্বাধীন বাংলা ক্রীড়া ক্লাবটি গঠন করেন। এসময় মো. সোলায়মান মাল সভাপতি ও মেহেদী হাসান বাবু ফরাজি সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। ৪১ সদস্যের কমিটি দিয়ে সংগঠনটি ২০১২ সালে যাত্রা শুরু করে ২০০ সদস্য সংগঠনে অন্তর্ভূক্ত হয়। সংগঠনটি এলাকায় নানা ক্রীড়া অনুষ্ঠানসহ নানা সামাজিক উদ্যোগমূলক কাজ করে এলাকায় প্রশংসিত হয়। ২০১৫ সালে সংগঠনটির সভাপতি সোলায়মান মাল ও সম্পাদক মেহেদী হাসান বিদেশযাত্রার ফলে ক্লাবটির সাংগঠননিক কাঠামো দুর্বল হয়ে স্থবির হয়ে পড়ে।
আজ বুধবার এ ক্রীড়া সংগঠনটি স্থানীয় কয়েকজন ক্রীড়াপ্রেমী উদ্যোক্তা মিলে সচল করার লক্ষে উদ্যোগ নিলে ক্লাবটি নতুন পুনরায় চালু হয়।

মন্তব্য নেই

মন্তব্য করুন