সৌদি আরব প্রতিনিধি <>

সৌদি আরবের জেদ্দা আওয়ামী পরিবারের উদ্যোগে সোমবার স্থানীয় এক হোটেলে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ আশরাফ উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ.কে.এম শাহজাহান কামাল, কামরুল আশরাফ খান, কনসাল জেনারেল এফ.এম. বোরহান উদ্দিন, আওয়ামী লীগের কেন্দ্রীয়সহ সম্পাদক ব্যারিষ্টার জাকির আহমেদ, বরগুনার বামনা উজজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক  সাইতুল ইসলাম লিটু মৃধা, চাঁদপুর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ বেলাল হোসেন, বি.বাড়িয়া স্বেচ্ছাসেক লীগের সভাপতি এডভোকেট লোকমান হোসেন।

মঞ্চে উপস্থিত ছিলেন জেদ্দা আওয়ামী পরিবারের এভোকেট মাহমুদুল হাসান শামিম, ইউসুফ মাহমুদ ফরাজী, মার্শেল কবির পান্নু, কাজি সালাহউদ্দিন নওফেল, হুমায়ূন কবির, মোহাম্মদ শাহাবুদ্দিন, মোহাম্মদ ইসমাইল হোসেন, মোহাম্মদ ওয়াজি উল্লাহ, কে.এইচ.এমশাহজাহান, মোশারশফ হোসেন এবং বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দিন ভূইয়া।

দেলোয়ার হোসেন সরকার এবং ফজলুল কবির ভিকুর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও রোজার উপর বয়ান করেন ক্বারি আমিনুল হক।

ইফতার গ্রহণের পূর্ব মুহুর্তে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও মঙ্গলকামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

ইফতারের পর একটি প্রামণ্য চিত্র প্রদর্শন করা হয়। এতে স্থান পায়-  বাংলাদেশের উন্নয়ন এবং এর রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা;  আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা শিল্পমন্ত্রী জনাব আমির হোসেন আমুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের উপর আলোকপাত এবং  সভাপতি মোহাম্মদ আশরাফউদ্দিন (ইনভেস্টর) এর প্রবাসে ব্যবসার সাফল্য বর্ণনা।

আলোচনা পর্বে মন্ত্রী এ.কে.এম শাহজাহান কামাল স্বাধীনতা যুদ্ধ, দেশের উন্নতি, অগ্রগতি তুলে ধরেন এবং আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার বিকল্প নেই বলে জানান।

প্রধান অতিথির বক্তৃতায় আমির হোসেন আমু জেদ্দা এবং সৌদিআরবে আওয়ামী সংগঠন সমূহের সংগ্রামী ভূমিকার প্রশংসা করেন এবং বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রতিটি আওয়ামী লীগ কর্মীকে কাজ করতে হবে।

মন্তব্য নেই

মন্তব্য করুন