সাংস্কৃতিক প্রতিবেদক >>
পিরোজপুরের মঠবাড়িয়ার উদ্যমী তরুণদের সামাজিক সংগঠন রেনেসাঁর আয়োজনে ঈদ উপলক্ষে সাত দিনব্যাপী ঈদ উৎসবে মালায়শিয়া প্রবাসী আরাফাত রহমান ফিরোজ ‍ুক্ত হয়েছেন। তিনি আসন্ন ঈদে রেনেসাঁ সংগঠনের এ মহতী আয়োজনে সার্বিক সহযোগিতা করতে সম্মত হয়েছেন। তার ব্যবসা প্রতিষ্ঠানের নাম জে এইচ এফ নেছা কনাস্ট্রাকসন ছিনদিয়ান বেরহাদ ।
প্রবাসি আরাফাত রহমান ফিরোজ মঠবাড়িয়া পৌর শহরের  সবুজনগর মহল্লার বাসিন্দা। তিনি ছিরি ডেছা কনডোনিয়াম জালান কুচাই লামা, কুয়ালালামপুর, মালয়েশিয়ায় নিজ উদ্যোগে ব্যবসা প্রতিষ্ঠান গড়েতুলেছেন। মঠাবাড়িয়া থেকে যারাই মালয়েশিয়া যান তারা সকলেই ফিরোজের বিদেশে ব্যবসা বাণিজ্য অত্যন্ত ইতিবাচক চোখে দেখেন।
ফিরোজ মঠবাড়িয়ার মানুষের সেবা করে আসছেন। তার আতিথিয়েতায় অনেকেই মুগ্ধ ।
উদ্যমী প্রবাসি যুবক  ফিরোজ সব সময় ভাবেন দেশের কথা, দেশের তরুন প্রজন্মের কথা। মঠবাড়িয়ার তরুণ সমাজ মেধা ও মননশীলতায় শুধু দেশে নন বিদেশের মাটিতেও সাফল্যে সাক্ষর রেখে চলেছেন। মঠবাড়িয়ার তরুণ প্রবাসিরা মঠবাড়িয়ার অর্থনৈতিক সমৃদ্ধি অর্জণে বিদেশেও কাজ করে আসছেন।
তিনি বুদ্ধিদীপ্ত তারুণ্যের সব সময় জয়গান গান। মঠবাড়িয়া রেনেসাঁর ঈদ আয়োজনে তাই নিজেকে সম্পৃক্ত করেছেন। তিনি মঠবাড়িয়ায় রেনেসাঁর আয়োজনে যে কোন শুভ কাজে সর্বদা সহযোগিতার হাত বাড়াতে আগ্রহী।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন