খালিদ আবু ,পিরোজপুর  >
বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটি’র সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মঞ্জুরুল আহসান খান বলেছেন, আমরা কোন পন্থী না, আমরা আওয়ামীলীগের বিরুদ্ধেও কথা বলি, বিএনপি’র বিরুদ্ধেও কথা বলি। তারা যখনই দেশের মানুষের স্বার্থের বিরুদ্ধে কাজ করে তখনই আমরা সোচ্চার হই। মানুষের অধিকার আদায়ের জন্য আমরা লড়াই করে যাচ্ছি।

তিনি আরও  বলেন,রামপাল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ হলে পরিবেশের ক্ষতি হবে, শুধু তাই নয় এই বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ হলে সুন্দরবন ধংস হয়ে যাবে। আর এ কারনে এই পিরোজপুর জেলাসহ দক্ষিণাঞ্চলীয় অনেক জেলাই ক্ষতিগ্রস্ত হবে। এ কারণে আমরা এর বিরুদ্ধে কথা বলছি।

তিনি শনিবার পিরোজপুর জেলা কমিউনিস্ট পার্টির নবম জেলা সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। শহরের স্বাধীনতা মঞ্চে অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন পিরোজপুর জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ডাঃ তপন বসু। প্রধান বক্তা ছিলেন গার্মেন্টস শ্রমিক ও ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাডভোকেট মন্টু ঘোষ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও খুলনা জেলা কমিটি’র সাধারণ সম্পাদক কমরেড এস. এ রশীদ, পিরোজপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক দিলীপ কুমার পাইক, সহ-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোঃ বাহাদুর হোসেন। শেষে একটি র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। বিকালে চেম্বার অব কমার্স মিলনায়তনে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন