ছবিঃ ( প্রতিকি )

নারায়ণগঞ্জ : ছোট ভাইকে হত্যার হুমকি দিয়ে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার্থী বড় বোনকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা জজ ও শিশু আদালতের বিচারক মিয়াজী শহীদুল আলম চৌধুরী আদালতে ধর্ষিতার পিটিশন গ্রহণ করেন।

বাদীপক্ষের আইনজীবী শাহ্ মাজহারুল হক (মাজহার) ও তার জুনিয়র আইনজীবী আব্দুল মান্নান এর সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষিতা বাদী হয়ে ধর্ষক স্বপন ও তার বাবা, মা, ভাই-বোনকে আসামি করে মামলা দায়ের আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে আদালত আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মামলা গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

আইনজীবী শাহ্ মাজহারুল হক জানান, আড়াইহাজার উপজেলার সত্যবান্দি মোল্লা পাড়া এলাকায় এসএসসি পরীক্ষার তিনদিন আগে ২৯ জানুয়ারি রাতে নিজ বাড়িতে ছোট ভাইকে হত্যার হুমকি দিয়ে এসএসসি পরীক্ষার্থী বোড় বোনকে একই এলাকার আজিজের ছেলে স্বপন ধর্ষণ করে। এ সময় আশপাশের লোকজন এসে স্বপনকে আটক করে। পরে স্বপন তাকে বিয়ে করার প্রস্তাব দেয়।

এতে স্থানীয় লোকজনসহ পরীক্ষার্থীর অভিভাবক স্বপনের বাড়িতে গিয়ে এ বিষয়ে জানায়। এতে স্বপনের বাবা আজিজ, মা হালিমা, ভাই শাহিন ও বোন হাসনা স্থানীয় লোকজনসহ পরীক্ষার্থীর অভিভাবকের ওপর ফুঁসে উঠে মারধরের চেষ্টা করে। ওই পরীক্ষার্থীর বাবা দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় চাকরি করেন। ঘটনার দিন প্রবাসীর স্ত্রী পাশের বাড়িতে বসে কথা বলছিলেন আর তার মেয়ে পরীক্ষার জন্য ঘরে পড়ছিল। এ সময় স্বপন তাদের ঘরে প্রবেশ করে ধর্ষণ করে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন