ফেনী: পৌরসভার মতো ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে বিদ্রোহী প্রার্থী হলে তাকে বহিষ্কার করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বামনী আছিরিয়া ফাজিল মাদ্রাসার শতবর্ষ পূর্তি উৎসবে যোগ দেয়ার আগে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।
তিনি বলেন, ‘পৌর নির্বাচনের মতো আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনেও দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। তাঁদের বহিষ্কার করা হবে।’

বিএনপির উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘২০-দলীয় জোট আন্দোলনেও ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। ২০০৮ সাল থেকে এ পর্যন্ত কোনো ফলপ্রসূ আন্দোলন করতে পারেনি। তারা নির্বাচনটাও যদি করতো, তাহলে তারা আজকে যে সংকটের কথা বলছেন, সেই সংকট দৃশ্যমান হতো না। এই সংকট থাকার কথা না। এই সংকটের কারণ হচ্ছে তারা।’

জাতীয় পার্টিতে অস্থিরতা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘এ ধরনের ঘটনা প্রায়ই হয়। এটি তাদের অভ্যন্তরীণ বিষয়। তবে এটি ভালো। এটাকে জাতীয় পার্টির গণতন্ত্রের চর্চাও বলা যেতে পারে। এ নিয়ে জোটে টানাপোড়েন দেখা দেয়ার কোনো কারণ নেই।

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ইসমাইল হোসেন প্রমুখ।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন