মঠবাড়িয়া প্রতিনিধি <>

পিরোজপুরের মঠবাড়িয়ায় জেল হত্যা দিবসে জাতীয় চার নেতাকে শ্রদ্ধা জানিয়ে নানা কর্মসূচি পালিত হয়েছে ।

আজ রবিবার মঠবাড়িয়ার  উপজেলা আওয়ামীলীগের , মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর উদ্যোগে পৃথক কর্মসূচি পালিত হয়।

উপজেলা আওয়ামীলীগ এর উদ্যোগে সকালে জাতির জনক বঙ্গবন্ধু ও চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কোরানখানী ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। বিকালে কেন্দ্রী শহীদ মিনার মুক্তমঞ্চে জেল হত্যা দিবসে চার নেতার স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা মো. ফারুকউজ্জামান এর সভপতিত্বে স্মরণ সভায় বক্তব্য দেন, আওয়মীলীগ সহ সভাপতি একেএম সেলিম মিয়া,  সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান,  প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ফজলুল হক মণি,  আ,লীগ সদস্য মিজানুর রহমান মিজু,  যুবলীগ সভাপতি আবু হানিফ খান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহেল, পৌর ‍যুবলীগ  সভাপতি তৌহিদ মাসুম, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গোপাল রায় ও ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু প্রমূখ।

অপরদিকে মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে   মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের উত্তোলন ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।

পরে স্মরণ সভায় বক্তব্য দেন,  উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, মুক্তিযোদ্ধা শরীফ আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, মুক্তিযোদ্ধা আবুল বাশার মাতুব্বর প্রমুখ।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন