পিরোজপুর প্রতিনিধি  <>
শিশু কিশোর যুবকদের মাদক থেকে দৃষ্টি ফেরাতে পিরোজপুর জেলা পুলিশ এর আয়োজনে ‘ফুটবল খেলতে মাঠে চলি- মাদকে না বলি’ শ্লোগান নিয়ে শুরু হতে যাচ্ছে ‘‘পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯’’।
পিরোজপুরের পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান এ ফুটবল টুর্নামেন্ট নিয়ে সাংবাদিকদের অবহিত করণের লক্ষে শনিবার দুপুরে পিরোজপুর জেলা স্টেডিয়ামের সম্মেলন কক্ষে এক মত বিনিময় সভার আয়োজন করে। পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মোল্লা আজাদ হোসেন সহ পুলিশের কর্মকর্তাগণ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীবসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ, পিরোজপুরের সিনিয়র সাংবাদিক গৌতম চৌধুরী, মুনিরুজ্জামান নাসিম আলী, এস এম পারভেজ, খালিদ আবু, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, প্রেসক্লাব কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান সহ সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান বলেন, মাদকের বিস্তার রোধে ও নিয়ন্ত্রণে আইন প্রয়োগের পাশাপাশি জনসচেতনতা সৃষ্টির লক্ষে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। আগামী ২১ অক্টোবর দুপুরে পিরোজপুর স্টেডিয়ামে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হবে এবং আগামী ১ নভেম্বর গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।
পুলিশ সুপার আরো জানান, এ জেলার ৭ উপজেলায় ৭টি এবং পুলিশের ১টি নিয়ে মোট ৮টি টিমের নক-আউট পদ্ধতিতে এ ফুটবল টুর্নমেন্ট অনুষ্ঠিত হবে। এ টুর্নামেন্ট আয়োজনের মূল উদ্দেশ্য হচ্ছে শিশু কিশোর তরুন যুবকদের খেলার প্রতি আকৃষ্ট করা, যাতে তারা মাদকের দিকে ঝুকে না পরে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন