কাউখালী প্রতিনিধি >>

সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই পিরোজপুরের কাউখালী শুরু হয় উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। ইতিমধ্যে এলাকায় সম্ভব্য প্রার্থীরা দোয়া প্রার্থনা করে সামাজিক সাইটে প্রচারণার পাশাপাশি এলকায় নতুনবছরের শুভেচ্ছা পোস্টার ও ব্যানার সাটিয়েছেন। অনেকে এলাকার ভোটারদের সাথে কুশল বিনিময় করে গণসংযোগ শুরু করে দিয়েছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে কাউখালীতে বইছে ভোটের আলোচনা। দলীয় প্রতীক উপজেলা নির্বাচন হবে এমন সংবাদে সকল দলের সম্ভাব্য নেতাকর্মীরা নির্বাচনী তৎপরতা শুর করে দিয়েছেন। দলের মনোনয়ন পেতে অনেকেই লবিং শুরু করেছেন।

বুধবার ও আজ বৃহস্পতিবার কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মৃদুল আহম্মেদ সুমন গণসংযোগ শুরু করেছেন। তিনি আনুষ্ঠানিকভাবে তার কর্মী সমর্থক নিয়ে এলাকার ভোটারদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করছেন। তিনি বুধবার বিকালে উপজেলার আমরাজুড়ী, আশোয়া ও কেউন্দিয়া বাজারসহ বিভিন্ন হাট-বাজারে জনসাধারনের সাথে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করে দোয়া প্রার্থনা করেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মৃদুল আহম্মেদ সুমন বলেন, আগামী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দীতা করেতে দলের সমর্থন আশা করছি। আমি উপজেলার সকল মানুষের সুখে দু:েখে পাশে ছিলাম। ভবিষ্যতেও মানুষের পাশে থেকে কাউখালী জন মানুষের উন্নয়নে অবদান রাখতে চাই।

 

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন