পিরোজপুর প্রতিনিধি >>
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ (সদর-নাজিরপুর-স্বরুপকাঠী) আসনে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক শ. ম. রেজাউল করিম। সোমবার বিকেলে শহরের জেলা পরিষদ চত্তর থেকে প্রায় পাঁচ সহশ্রাধিক লোকের এক বিরাট মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।

এরপর টাউনক্লাব মাঠে এক সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক শ. ম. রেজাউল করিম,পিরোজপুর-১ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল, সহসভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ হাবিবুর রহমান মালেক, সাধারণ সম্পাদক এ্যাড এম এ হাকিম হাওলাদার, সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও দি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি মসিউর রহমান মহারাজ, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ সহ জেলা আওয়ামীলীগ যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।
এর আগে সকালে তিনি নেতাকর্মী-সমর্থকদের নিয়ে শহরের টাউন ক্লাব মোড় থেকে শহরের বিভিন্ন স্থানে নৌকার পক্ষে ভোট চেয়ে গণ সংযোগ শুরু করেন। এ সময় প্রার্থী এ্যাড শ. ম. রেজাউল করিম সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ স্থানীয় ব্যবসায়ী ও ভোটারদের কাছে ৩০ তারিখ নৌকা ভোট পক্ষে ভোট চেয়ে নৌকা প্রতীকের লিফলেট তুলে দিয়ে প্রচারণা করেন।
নৌকার পক্ষে এ প্রচারণায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ হাবিবুর রহমান মালেক, সাধারণ সম্পাদক এ্যাড এম এ হাকিম হাওলাদার, সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও দি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি মসিউর রহমান মহারাজ, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ সহ জেলা আওয়ামীলীগ যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ ।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন