মঠবাড়িয়া প্রতিনিধি >>
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্ট মনোনীত ধানেরশীষ প্রতীকের প্রার্থী মঠবাড়িয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. রুহুল আমীন দুলাল এর নির্বাচনী প্রচার প্রচারণা এগিয়ে চলছে। ইতমধ্যে ধানেরশীষ প্রতীকের নেতা কর্মী সমর্থকরা ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন। দীর্ঘদিন দলের সাংগঠনিক কর্মকা- দুই ধারায় বিভক্তি থাকলেও এবার নির্বাচনে দলটির বিভক্ত নেতা কর্মীরা ঐক্যবদ্ধভাবে নির্বাচনে মাঠে নেমেছেন।
দলীয় সূত্রে জানাগেছে, স্থানীয় বিএনপি ইতিমধ্যে উপজেলার ১১ ইউনিয়নে উঠান বৈঠক করে ভোটারদের দৃষ্টি কেড়েছেন। এসব উঠান বৈঠকে বিএনপি প্রার্থী রুহুল আমীন দুলাল, সহ সভাপতি আম মাহবুবুল ইসলাম, যুগ্ম সম্পাদক সালাউদ্দিন ফারুক, মোসলেউদ্দিন বাবুল মৃধা, পৌর বিএনপির সভাপতি কে.এম হুমায়ূন কবির, সাংগঠনিক সম্পাদক আবুবকর সিদ্দ্দিক বাদল, জসীম উদ্দিন ফরাজি, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি মো. মামুন বিল্লাহ, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. রিয়াজুল ইসলামসহ দলের নেতা কর্মীরা উপস্থিত থেকে ভোটাদের কাছে ধানেরশীষ প্রতীকে ভোট প্রার্থনা করছেন।

উল্লেখ্য. এবার নির্বাচনে বিএনপির নতুন প্রার্থী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল নির্বাচনী মাঠে এখন শক্ত প্রার্থী হিসেবে কৌশলে লড়াইয়ে অবতীর্ণ হচ্ছেন। তিনি ইতিমধ্যে বিভক্ত বিএনপির নেতা কর্মীদের তার বাসভবনে ডেকে একিভূত করেছেন। তিনি তৃণমূলের বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের একিভূত করে তাদের চাঙা করে তুলেছেন।
এ বিষয়ে মঠবাড়িয়া পৌর বিএনপির সভাপতি কে.এম হুমায়ূন কবির বলেন, মঠবাড়িয়ায় বিএনপি এখন সংঘবদ্ধ হওয়ার কারনে নির্বাচনী মাঠে ধানেরশীষের অবস্থান সুদৃঢ়। সুষ্ঠু শান্তির্পূণ নির্বাচন হলে ধানেরশীষ জয়ের সম্ভাবনা রয়েছে এমন আশাবাদি নেতা কর্মীরা।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন