মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় হিংস্্র মহিষের গুতোয় মো. হানিফ বেপারী(৫০) নামে এক স-মিল শ্রমিক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার তেঁতুলতলা গ্রাম্যবাজার সংলগ্ন একটি স-মিলের কাছে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
নিহত শ্রমিক হানিফ উপজেলার দধিভাঙা গ্রামের আব্দুল হালিম বেপারীর ছেলে। সে তিন সন্তানের জনক।

স্থানীয়দের সূত্রে জানাগেছে, আজ মঙ্গলবার সকালে নিত্যদিনের মতো শ্রমিক হানিফ বেপারী স্থানীয় তেঁতুলতলা বাজারের একটি স-মিলে গাছ কাটার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় মিলের পাশে স্তুপ করা গাছের গুড়ি মাপতে গেলে পাশর্^স্থ খালের পাড়ে স্থানী কৃষক সাইফুল ইসলাম সফলের বেঁধে রাখা মহিষ ছুটে এসে অতর্কিতে স-মিল শ্রমিক হানিফের ওপর হামলা চালায়। হিংস্্র মহিষটি শিং দিয়ে গুঁতিয়ে তাকে মাটিতে পিষে ফেলে। স্থানীয়রা আহত ওই শ্রমিককে উদ্ধারে এগিয়ে আসার আগেই সে ঘটনাস্থলে নিহত হয়। পরে গ্রামবাসি হিংস্্র মহিষটিকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে। এ মর্মান্তিক ঘটনায় পুরো গ্রামে শোকে ছাঁয়া নেমে আসে। নিহতর পরিবারে এখন শোকের মাতোম চলছে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার উপ পরিদর্শক মো. মো. শওকত হোসেন মর্মান্তিক বিষয়টি নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়ছে।

ছবি > প্রতিকী

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন