পিরোজপুর প্রতিনিধি>>

বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও পিরোজপুর-১ (সদর-নাজিরপুর-নেছারাবাদ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের রাজনীতি করে, কোনো অন্যায়কে প্রশ্রয় দেয় না, আপনারা নিজের বিবেক দিয়ে বিচার করে দেখবেন, কোন সরকারের সময় দেশে বেশী উন্নয়ন হয়। এক প্রশ্নের জবাবে তিনি বলেন,১/১১ এর কুশিলবরাই ঐক্যে জোট সৃষ্টি করে আবার নতুন ভাবে দেশকে পিছনের দিকে টেনে নেয়ার জন্য ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছেন। ঠিক একইভাবে বিদেশে বসে সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা বিভিন্ন বক্তব্য দিয়ে ও বই প্রকাশ করে নিজের দূর্ণীতি ও কু-কৃতি ঢাকতে এ সরকারের বিরুদ্ধে বিষোদগার করছেন।
শনিবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব একথা বলেন।
তিনি এ সময় আরো বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশকারী, উন্নয়ন, গণতন্ত্র ও স্বাধীনতার পক্ষে কথা বলা সাংবাদিকদের কোন ভয়ের কারণ হবে না। এই আইনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সূচিত ডিজিটাল বাংলাদেশ ব্যবস্থার সদ্ব্যবহার নিশ্চিত হবে। সাংবাদিকরা যেমন এই আইনের প্রতি সচেতন থেকে দায়িত্ব পালনে সক্ষম হবেন তেমনি এই আইনের দ্বারা দেশের স্বাধীনতা, উন্নয়ন, গণতন্ত্র ও অর্থনৈতিক অগ্রযাত্রা সুরক্ষা পাবে।
প্রেসক্লাবের সহ সভাপতি খালিদ আবুর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন, মুনিরুজ্জামান নাসিম, এ কে আজাদ, সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদ বৃন্দ।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন