মঠবাড়িয়া প্রতিনিধি >>

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগরতলা ষড়যন্ত্র মামলার আসামি এবং পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কর্পোরাল (অব.) এম এ সামাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ সোমবার এক শোকবার্তায় শেখ হাসিনা দেশের স্বাধীনতা সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধে এই বীর যোদ্ধার অবদানের কথা গভীর কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন।

প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

ঐতিহাসিক আগড়তলা ষরযন্ত্র মামলার ৮ নং আসামী, মঠবাড়িয়া দক্ষিণ মিঠাখালী গ্রামের মৃত ইন্তে আলী মৃধার ছোট ছেলে মঠবাড়িয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতিও ৯ নং সাবসেক্টর কমান্ডার বীর মুক্তযোদ্ধা কর্পোরাল এবিএম আবদুস সামাদ ৮৮ বছর বয়সে রোববার রাত ৮:৫০ টায় ঢাকা সোহরাওয়াদি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে…… রাজিউন)।

মৃত্যুকালে তিনি এক ছেলে ও চার মেয়েসহ আসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে মঠবাড়িয়ার সকল শ্রেণী পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছে। মরহুমের জানাজা রোববার রাত ১১:৩০টায় ঢাকা গ্রীন রোড স্টাফ কোয়াটার জামে মসজিদে, দ্বিতীয় জানাজা আজ সোমবার আসর নামাজবাদ মঠবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদের ঈদগাহ্ মাঠে ও তৃতীয় জানাজা নিজ বাড়ি দক্ষিণ মিঠাখালী মৃধা অনুষ্ঠিত হবে। পরে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন