মঠবাড়িয়া প্রতিনিধি 🔹

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মঠবাড়িয়া উপজেলা ও পৌর শাখার নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। দীর্ঘ ১০ বছর পর কোন কাউন্সিল অধিবেশন ছাড়াই কেন্দ্রীয় কমিটির নির্দেশে এ কমিটি গঠন করা হয়।
তবে দুই কমিটিই আংশিক ঘোষণা করা হয়েছে। উপজেলা কমিটিতে ১০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির সভাপতি হয়েছেন রুহুল আমিন দুলাল ও সাধারণ সম্পাদক কেএম হুমায়ুন কবির।

দলটির পিরোজপুর জেলা শাখার সভাপতি সাবেক সংসদ সদস্য গাজী নুরুজ্জামান বাবুল এর সাক্ষরিত গত ১১ জুলাই এক পত্রে এ কমিটির অনুমোদন দেন। পরে সোমবার রাতে নব গঠিত আংশিক কমিটি গণমাধ্যম নিশ্চিত করা হয়।

উপজেলা বিএনপির আংশিক কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম বাবুল, এসএম ফেরদৌস রুম্মাান, খলিলুর রহমান খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন ফারুক, মোসলেহ উদ্দিন বাবুল মৃধা, জাকির মৃধা, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক বাদল ও জসিম ফরাজী।

একই দিনে মঠবাড়িয়া পৌর বিএনপির ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করে পিরোজপুর জেলা বিএনপি। ওই কমিটির সভাপতি হয়েছেন আ. ম. ইউসুফুজ্জামান, সহ-সভাপতি মো. ফয়েজ আহম্মেদ খোকন, সাধারণ সম্পাদক মো. নাজমুল আহসান কামাল মুন্সী, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ ও মিজানুর রহমান খলিফা।

নির্বাচিত নতুন কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, ২০০৯ সালে কাউন্সিলের মাধ্যমে মঠবাড়িয়া উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
এদিকে দীর্ঘ ১০ বছর পর উপজেলা বিএনপির কমিটি গঠনের খবরে তৃণমূল নেতা কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন