মঠবাড়িয়া প্রতিনিি 🔹

পিরোজপুরের মঠবাড়িয়ায় সুমাইয়া আক্তার রিপা(১৪) নামে এক মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিনগত রাত ১০টার দিকে পুলিশ উপজেলার নলী তুলাতলা গ্রামে ওই মাদ্রাসা ছাত্রীর নানা বাড়ির বসতঘর হতে তার লাশ উদ্ধার করে। তার আত্মহত্যার কারন উদঘাটন করা যায়নি। তবে পুলিশ মৃত্যু রহস্যজনক সন্দেহে তদন্ত করছে।

নিহত মাদ্রাসা ছাত্রী সুমাইয়া মঠবাড়িয়া উপজেলার বকশীর ঘটিচোরা গ্রামের সৌদি প্রবাসি মো. রিপন পেয়াদার মেয়ে। সে স্থানীয় নলী জয়নগর কাদেরিয়া দাখিল মাদ্রাসায় পড়াশুনা করছিল।

থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার বকশীর ঘটিচোরা গ্রামের সৌদি প্রবাসি রিপন পেয়াদার সাথে গত ১২ বছর আগে তার স্ত্রীর বিয়ে বিচ্ছেদ ঘটে। এসময় বছরের শিশু সুমাইয়াকে তার বাবার কাছে ফেলে রেখে মা অন্যত্র ঘর সংসার শুরু করে। সুমাইয়া একই উপজেলার নলী তুলাতলা গ্রামের নানা মৃত ইউসুফ হাওলাদারের বাড়িতে থেকে স্থানীয় একটি মাদ্রাসায় নবম শ্রেণীতে লেখাপড়া করে আসছিল। সোমবার ওই মাদ্রাসা ছাত্রীর নানি অসুস্থ নিকট এক আত্মীয়কে দেখতে গেলে সুমাইয়া বাড়িতে একা থাকে। রাত নয়টার দিকে প্রতিবেশীরা সুমাইয়ার কোন সাড়া শব্দ না পেয়ে ডাকাডাকি কওে । দরোজা না খোলায় প্রতিবেশীরা থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ রাত ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে বসতঘরের ভেতর হতে ওই মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ মাজহারুল আমীন লাশ উদ্ধার নিশ্চিত করে বলেন, ওই মাদ্রাসা ছাত্রীর লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যু রহস্য উদঘাটিত হবে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন