মঠবাড়িয়া প্রতিনিধি 🔹

পিরোজপুরের মঠবাড়িয়ায় মানবিক উন্নয়ন সংগঠন মানব কল্যাণ সোসাইটি উপজেলা শাখার  আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

মঠবাড়িয়া উপজেলা কমিটি মঙ্গলবার এক বিশেষ সভায়  তিনটি পদ ঘোষণা করে আংশিক  কমিটি ঘোষণা করে। এতে মো. মনিরুজ্জামান হারুন-সভাপতি, পঙ্কজ মিত্র-সাধারন সম্পাদক ও মোসাঃ শামীমা সুলতানা রোজি সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন । ঘোষিত কমিটি আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে  জেলা কমিটির সুপারিশ ক্রমে উচ্চ পরিষদে প্রেরন করবে।

এদিকে সংগঠনের চেয়ারম্যান মো, রিয়াজ উদ্দিন (অবসরপ্রাপ্ত সেনা সদস্য  ) কুয়েত প্রবাসী নির্বাচিত কমিটিকে মানব কল্যান সোসাইটির পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আশা করেন মঠবাড়িয়া উপজেলা পুর্নাংগ কমিটি গঠনের মধ্য দিয়ে সংগঠনটি  সামনের দিকে এগিয়ে যাবে। পিরোজপুর জেলা আহবায়ক নুর উদ্দিন ম নির্বাচিত সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

উল্লেখ্য মানব কল্যাণ সোসাইটি সমাজের সকল ধরনের সুবিধাবঞ্চিত মানুষের জন্য স্বেচ্ছাশ্রমে কাজ করে আসছে।  সংগঠনটি বাল্যবিবাহ বন্ধ ও মাদক মুক্ত সমাজ গঠন এবং ভিক্ষুকদের পুর্নবাসনে কাজ করছে। মনব কল্যাণ সোসাইটি” অনলাইন ভিত্তিক অলাভজনক, অরাজনৈতিক একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। সংগঠনটি প্রবাসী ও দেশী কিছু তরুনদের সমন্বয়ে গঠিত হয়েছে। “একতা – মানবতা – সেবা” এই তিন মূলনীতি ও মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” আপনিও হতে পারেন আমাদের সহযাত্রী. এ বক্তব্য এলাকার সামাজিক উন্নয়নে বিশেষ অবদান রাখছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন