পিরোজপুর প্রতিনিধি >>

মুক্তিযোদ্ধা সন্তানদের চাকুরির কোটা নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড। মঙ্গলবার স্থানীয় গোপাল কৃষ্ণ টাউন ক্লাব সড়কে এই মানববন্ধনে মুক্তিযোদ্ধাদের সন্তানসহ মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিগণ অংশ নেন।
মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম মন্টু সিকদারের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুল হাকিম হাওলাদার, মুক্তিযোদ্ধা গৌতম চৌধুরী, সমীর কুমার দাস বাচ্চু, এম এ রব্বানী ফিরোজ, শহিদুল আলম মন্টু, আব্দুর রাজ্জাক মোল্লা ও দিলীপ সিকদার, পৌর কাউন্সিলর সাদুল্লাহ লিটন ও শহিদুল ইসলাম সিকদার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব সাইফুল ইসলাম সিকদার প্রমুখ।
এসময় বক্তারা কোটা প্রথা বিলুপ্তির নামে জামায়াত-শিবিরের ক্যাডাররা সাধারন ছাত্র-ছাত্রীদের উস্কানী দিয়ে আন্দোলনের নামে যে নৈরাজ্য সৃস্টি করছে তার প্রতিবাদ জানান এবং এ সকল রৈাজ্য সৃস্টিকারীদের বিচারের অওতায় আনার দাবী জানিয়ে বলেন,যারা আন্দোলন করছে তারা দেশের শত্রু ও স্বাধীনতা বিরোধী। সরকারকে কঠোর হাতে চক্রান্তকারীদের দমন করার দাবি জানান। বক্তারা ঢাকা বিশ্ব বিদ্যালয়ের উপাচর্যের বাড়িতে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দায়ী ব্যাক্তিদের বিচারের দাবি জানান। পরে প্রধানমন্ত্রী বরাবরে পিরোজপুরের জেলা প্রশাসক আবু আহমদ ছিদ্দীকীর হাতে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন