পিরোজপুর প্রতিনিধি  >>

বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। শেখ হাসিনার বিকল্প বাংলাদেশে নেই। শেখ হাসিনার পরিবারের বিরুদ্ধে কোন দুর্নীতির অভিযোগ নাই। বিশে^র সেরা প্রধানমন্ত্রী মধ্যে শেখ হাসিনা দ্বিতীয় হিসেবে আর্ন্তজাতিক স্বীকৃতি পেয়েছেন। বিশে^র সৎ প্রধানমন্ত্রী হিসেবে শীর্ষ ৭ জনের মধ্যে শেখ হাসিনা একজন। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আমাদের নৌকায় ভোট দিতে হবে। দুর্নীতিবাজরা ও স্বাধীনতা বিরোধীরা যাতে ক্ষমতায় আসতে না পারে সে বিষয়ে আমাদের সর্তক থাকতে হবে।
শুক্রবার বিকেলে পিরোজপুরের নাজিরপুর উপজেলার নিজ গ্রাম তারাবুনিয়ায় এলজিইডি’র অর্থায়নে বাস্তবায়িত উপজেলার তারাবুনিয়া বাজার থেকে নতুন রাস্তা পর্যন্ত সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন কালে এ কথা বলেন।

উদ্বোধন অনুষ্ঠানে শ ম রেজাউল করিম আরো বলেন, সরকারের এই দশ বছরে দেশে ব্যাপক উন্নয়ন হলেও সে উন্নয়নের ছোয়া নাজিরপুরে লাগেনি। দুর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা আত্মসাত করা হয়েছে। রাজনীতিবিদকে হতে হবে পরের কল্যাণে নিজেকে নিবেদন করা। তিনি বলেন,এখন রাজনীতিতে কাউকে কাউকে দেখি, রাজনীতির নামে ক্ষমতা পেলেই তাকে হাজার হাজার কোটি টাকার মালিক হতে হবে। চাকুরী দেয়ার নামে ঘুষ নিতে হবে। টিআরের প্রকল্প থেকেও টাকা খেতে হবে। পিয়ন নিয়োগেও টাকা খেতে হবে। এটা কিন্তু রাজনীতির কথা নয়। এটা যারা করে তারা দুর্নীতিবাজ। সেই দুর্নীতিবাজদের পরিহার করতে হবে। আপনাদের সন্তান হিসেবে আজ আমি অঙ্গিকার করছি আল্লাহ যদি আমাকে সে তৌফিক দেন আমি কোন দিন নিজেকে দুর্নীতির সাথে সম্পৃক্ত করবো না। আমার পরিবারকে সম্পৃক্ত করবো না।

প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শেখমাটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী আব্দুল গাফ্ফার, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান তুহিন প্রমূখ।

মন্তব্য নেই

মন্তব্য করুন