পিরোজপুর প্রতিনিধি >>

পিরোজপুরে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার সকালে জেলা বিএনপির কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি জেলা শাখা ও বিভিন্ন অংগসংগঠনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় পিরোজপুরের নাজিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য সদ্য কারামুক্ত এলিজা জামান। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক শেখ শহিদুল্লাহ শহীদ, জেলা বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক কামরুজ্জামান চাঁন সহ জেলা বিএনপির, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ওপর সরকারি সর্বোচ্চ জুলুম ও নির্যাতন চলাচ্ছে। তাকে জামিন ও সুচিকিৎসা থেকে বঞ্চিত করছে।
তারা আরো বলেন, বেগম খালেদা জিয়াকে হাইকোর্ট জামিন দিলেও সরকার প্রধানের নির্দেশে সে জামিন স্থগিত করা মানবধিকারের চরম লঙ্ঘন। জামিন অধিকারসহ সকল অধিকার কেড়ে নিয়ে তিলে তিলে সরকার তাকে কষ্ট দিচ্ছে। এ সময় বক্তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অভিলম্বে মুক্তি দাবী করেন।

মন্তব্য নেই

মন্তব্য করুন