মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ার ধানীসাফা বাজারে স্থানীয় এক আ’লীগ নেতার বিরুদ্ধে সরকারি জমি দখল করার অভিযোগ উঠেছে। দখলকৃত জমিতে  অবৈধভাবে পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ পেয়ে বিভাগীয় কমিশিনারের হস্তক্ষেপে নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। স্থানীয় প্রশাসন বৃহস্পতিবার দুপুরে নির্মাণাধীন পাকা স্থাপনার পিলার ভেঙে গুড়িয়ে দেয় এবং নির্মাণ সামগ্রী জব্দ করে।

জানাগেছে, উপজেলার ধানীসাফা ইউনিয়নের ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক গাজী মাসুদ রানা সাফা-পিরোজপুর সড়কের স্থানীয় সাফা বাজারের সুপারী হাটা সংলগ্ন চরের ২০০১নং দাগের কয়েক লাখ টাকা মূল্যের সরকারি খাস জমি দখল করে অবৈধভাবে পাকা স্থাপনা নির্মাণ কাজ শুরু করেন। বিষয়টি এলাকাবাসী বরিশাল বিভাগীয় কমিশনারকে অবহিত করলে তার নির্দেশে উপজেলা প্রশাসন আজ বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে ওই স্থাপনার নির্মাণ কাজ বন্ধ করে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম. সরফরাজ জানান, অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ পেয়েই ঘটনাস্থলে গিয়ে স্থাপনা ভেঙে গুড়িয়ে দেয়া হয় এবং নির্মাণ সামগ্রী জব্দ করা হয়।
স্থানীয়রা অভিযোগ করেন, আ’লীগ নেতা মাসুদ রানার বিরুদ্ধে নামে-বেনামে একাধিক খাস জমি দখল করে ভবন নির্মাণের অভিযোগ রয়েছে।

অভিযোগের ব্যাপারে অভিযুক্ত মাসুদ রানা তার বিরুদ্ধে আনীত সরকারী জমি দখলের অভিযোগ অস্বীকার করে বলেন, পাকা স্থাপনার জন্য আবেদন করেছি এবং একাধিক ব্যক্তির কাছ থেকে ডিসিআর ক্রয় করে দোকান ঘর উত্তোলন করেছি ।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন