SONY DSC

শিক্ষাঙ্গন প্রতিনিধি >>

পিরোজপুর মঠবাড়িয়ায় শিক্ষা ব্যবস্থা জাতীয় করন ও শিক্ষকরা উত্সব ভাতা হিসেবে বৈশাখী ভাতার দাবিতে বেসরকারী শিক্ষক-কর্মচারীরা দিনব্যাপী কর্মবিরতি পালন করেছেন। আজ মঙ্গলবার শিক্ষক সংগঠনের উদ্যোগে স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলার ২৪ টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এ কর্মসূচি পালিত হয়। এসময় সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা কালোব্যাজ ধারন করে কর্মসূচিতে অংশ নেন।

এ কর্মসূচির অংশ হিসেবে শহরের উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের চত্বরে সমাবেশে বক্তব্য দেন, প্রধান শিক্ষক নাসির উদ্দিন, শিক্ষক কবির শাহ ফকির, মিরাজ মিয়া, আনিচুর রহমান, ইব্রাহীম খলিল, মিজানুর রহসমান,পরিমল চন্দ্র কুলু প্রমুখ।

এসময় উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাসির উদ্দিন বলেন, সম্প্রতি বেসরকারি শিক্ষক-কর্মচারীদের মার্চ মাসের সরকারি বেতন-ভাতার অংশ প্রদানের জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে সার্কুলার জারি করা হয়। এতে বৈশাখী ভাতা প্রদানের ঘোষণা না থাকায় সারাদেশের বেসরকারি শিক্ষক-কর্মচারীরা হতাস হয়ে পরেছেন । বেসরকারী শিক্ষকরা নানা ভাবে এ ভাবেই বৈশম্যের শিকার হচ্ছেন। শিক্ষরা এবারের বৈশাখী ভাতার দাবিতে দিনব্যাপী এ কর্মবিরতি পালন করে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন