হাবিবুর রহমান (৪০)

স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টার ঘটনা ধামাচাপা দেওয়ার নামে সালিশ বৈঠক থেকে হাবিবুর রহমান (৪০) নামের এক দুই সন্তানের জনককে গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার কালিরহাট বাজারে এ মধ্যোস্ততার সালিশ বৈঠক থেকে তাকে গ্রেফতার করা হয়।

হাবিব উপজেলার বেতমোর রাজপাড়া গ্রামের মৃত হক হাওলাদারের ছেলে। থানা ও এলাকাবাসী সূত্রে জানাযায়, বেতমোর রাজপাড়া সরকারী প্রথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর (১০) এক স্কুলছাত্রী শনিবার সকালে প্রতিবেশী হাবিবুর রহমানের বাসায় খাবারের প্লেট আনতে গেলে তার স্ত্রী জর্ডান প্রবাসী হওয়ায় একাপেয়ে খালি ঘরে কৌশলে ওই স্কুলছাত্রীকে কোলে বসিয়ে হাবিব ধর্ষণের চেষ্টা করে এসময় ডাকচিৎকার দিলে তাকে ছেড়ে দেয়।

পরে স্কুল ছাত্রীটি বাড়িতে এসে ঘটনাটি তার মাকে জানায়। ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয় একটি প্রভাবশালী মহল সালিশ বৈঠকে ফয়সালার চেষ্টা করেন। খবর পেয়ে থানা পুলিশ সালিশ বৈঠক থেকে হাবিবকে গ্রেফতার করে।

এঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে রোববার রাতে হাবিবকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, আসামীকে আজ সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন