পিরোজপুরের  মঠবাড়িয়ায় সপ্তম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রী(১৩) কে স্কুলে যাওয়ার পথে অপহরণ করে ধর্ষণচেষ্টার অভিযোগে অলি হাওলাদার(২৫)নামে এক বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় মামলা দায়েরের পরিপ্রেক্ষিতে আজ শনিবার তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এদিকে এ ঘটনায় নির্যাতিত স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

থানা পুলিশ ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ঝাটিবুনিয়া গ্রামের ওই স্কুলছাত্রী গত বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয়ে স্কুলে যাচ্ছিল। পথে একই গ্রামের বখাটে অলি হাওলাদার ও তার কয়েক সহযোগী মিলে মেয়েটির পথরোধ করে। এর পর বখাটেরা মেয়েটিকে জোর করে তুলে নিয়ে সড়কে পাশ্ববর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। কিন্তু মেয়েটির ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। এ ঘটনায় নির্যাতিত স্কুলছাত্রীর বাবা গতকাল শুক্রবার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করলে আজ শনিবার বখাটে অলিকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনার সত্যতা স্বীকার করে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, অভিযুক্ত অলিকে গ্রেপ্তার করে  আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, স্কুলছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য শনিবার সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন