মঠবাড়িয়া প্রতিনিধি  >
প্রতিববেশী চার কিশোর মিলে ঘুরতে বের হয়ে এক গৃহস্থের গাছের জাম্বুরা খাওয়ার অপরাধে তাদের বেড়ক পিটিয়ে গুরুতর জখম করা করা হয়েছে। পিরোজপুরের মঠবাড়িয়া ধানীসাফা ইউনিয়নের চিত্রা পাঠাকাটা গ্রামে শনিবার সকালে ওই চার যুবক এ হামলার শিকার হয়। এদের মধ্যে উপজেলার আন্ধারমানিক গ্রামের হাফেজ আলী আকনের ছেলে কলেজ ছাত্র মহিউদ্দিন আকন(১৮)কে আশংকাজনক অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
হামলায় অপর আহত  হলেন, উপজেলার আন্ধার মানিক গ্রামের ইসমাইল আকনের ছেলে মাহবুবুর রহমান(১৭), একই গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে পারভেজ হোসেন(১৬) ও রাশেদ আকনের ছেলে মো. রাজু আকন(১৪)। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয়দের সূত্রে জানাগেছে, আন্ধার মানিক গ্রামের প্রতিবেশী নিকট আত্মীয় চার কিশোর মিলে আজ রবিবার সকালে পার্শ্ববর্তী চিত্রা পাঠাকাটা গ্রামের ঘুরতে যায়। এসময় ওই চার কিশোর গ্রামের গৃহস্থ হক জমাদ্দারের বাড়ির সম্মূখ সড়কের পাশে একটি জাম্বুরা গাছে উঠে জাম্বুরা পাড়ে। স্থানীয় যুবক সোহেল ও রাব্বিসহ আরও ৫/৬জন মিলে জাম্বুরা পাড়ার অপরাধে ওই চার কিশোরকে মারধর শুরু করে। এরপর তারা তাদের পিটিয়ে গুরুতর আহত করে।
স্থানীয়রা আহত চারজনকে  উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্য গুরুতর আহত যুবক মহিউদ্দিন আকনকে ঘটনার দিন  দুপুরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
ভূক্তভোগি পরিবার সূত্রে জানাগেছে, এ হামলার ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন