শুক্র. জানু ২৪, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

মঠবাড়িয়ার কৃতিসন্তান শহীদ নূর হোসেনকে নিয়ে জাপা নেতা রাঙ্গার অবমাননাকর বক্তব্য বিচার দাবিতে মানববন্ধন

 

মো. বেলাল হোসাইন <>
গণতন্ত্র পুনরুদ্ধার লড়াইয়ে শহীদ পিরোজপুরের মঠবাড়িয়ার কৃতিসন্তান শহীদ নূর হোসেনকে নিয়ে জাপা নেতা মশিউর রাঙ্গাার কুরুচিপূর্ণ অবমাননাকর বক্তব্যের প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার সকালে জাগো লক্ষ নূর হোসেন সংগঠনের উদ্যোগে মঠবাড়িয়া শহীদ মিনার সম্মূখ সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে মুক্তিযোদ্ধা, রাজনীতিক, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা অংশ নেন। এছাড়া নূর হোসেন গ্রামের সংগঠন শহীদ নূর হোসেন স্মৃতি পরিষদ ও শহীদ নূর হোসেন চত্বর ও সরকারি কলেজ ছাত্রলীগ এ প্রতিবাদে সংহতি জানান।

শেষে মঠবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি মো. জাহিদ উদ্দিন পলাশ এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, আওয়ামীলীগ সহ সভাপতি এমাদুল হক খান, আওয়ামীলীগ সহ সভাপতি মো. আরিফ উল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আরিফুর রহমান সিফাত, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মুর্তজা, শহীদ নূর হোসেন এর চাচাত ভাই মো. নূরুল ইসলাম, জাগো লক্ষ নূর হোসেন এর উপদেষ্টা সাংবাদিক দেবদাস মজুমদার ও পৌরসভা কৃষক লীগ সাধারণ সম্পাদক মো. বেলাল হোসাইন প্রমূখ।

সভায় বক্তরা মঠবাড়িয়ার কৃতিসন্তান শহীদ নূর হোসেনকে নিয়ে জাপা নেতা মশিউর রাঙার কুরুচিপূর্ণ মিথ্যাচারের তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। তার সংসদ সদস্য পদ বাতিল করে তাকে বিচারের আওতায় আনার দাবি জানানো হয়।

অপর দিকে আজকের মঠবাড়িয়ার সম্পাদক ও প্রকাশক মেহেদী হাসান বাবু এক বিবৃতিতে শহীদ নূর হোসেনকে কটাক্ষ করার মধ্য দিয়ে জাপা নেতা রাঙ্গা দেশের গণতন্ত্রকে হুমকি দিয়েছেন। শুধু ক্ষমা চাইলে হবে না,তার সংসদ সদস্য পদ বাতিল হওয়া উচিত। 
এছাড়া মঠবাড়িয়া  সরকারি কলেজ ছাত্রলীগ আজকের প্রতিবাদ সমাশে ও মানববন্ধনে সংহতি জানিয়ে  যুগ্মসাধারণ সম্পাদক মো,এম,এইচ রাসেল জমাদ্দার এবং মঠবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগ নেতা শাকিল আহম্মেদ অলি ,মেহেদী হাসান বেল্লাল  বিচার দাবি করেছেন। 

 

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com