মেহেদী হাসান বাবু , জেদ্দা থেকে <>

সৌদিআরবের জেদ্দা কনস্যুলেট জেনারেল এর আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার( ১৫ আগস্ট) জেদ্দা কনস্যুলেট ভবন মিলনায়তনে জেদ্দা কনস্যুলেট জেনারেল বোরহান উদ্দিন এর সভাপতিত্বে জাতীয় শোক দিবসের  আলোচনা সভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিতি ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি। বিশেষ অথিতি হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ে মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম এমপি, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো . মাহবুব আলী এমপি। আরও উপস্থিতি ছিলেন জেদ্দা আওয়ামী পরিবারের নেতৃবিন্দ।

অনুষ্ঠানে বক্তব্য দেন, জেদ্দা আওয়ামী নেতা ইউসুফ মাহমুদ ফরাজি, এডভোকেট শামীম আহমেদ, কাজী নেওফেল, দেলোয়ার সরকার, সোহেল মিয়া প্রমূখ।

আলোচকরা বঙ্গবন্ধুর কর্মময় বর্ণাঢ্য জীবন নিয়ে আলোচনা করেন। শেষে জাতির জনকের আত্মার মাকফিরাত কামনা করে তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ জীবন জন্য দোয়া চান। এছাড়া দেশ ও মানুষের অগ্রগতির জন্য দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।

 

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন