ভাণ্ডারিয়া প্রতিনিধি >>
প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা আজ বৃহস্পতিবার বিকেলে ভান্ডারিয়া বিহারী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু গোল্ডকাপে ট্রাইব্রেকারে ৯০নং দক্ষিণ পৈকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪-১ গোলে হারিয়ে ভিটাবাড়ীয়া হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ান হয়। এদিকে মেয়েদের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ৯০নং দক্ষিণ পৈকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ হারিয়ে হরিণপালা এমএম আবাসন সরকারি বিদ্যালয় চ্যাম্পিয়ান হয়।
খেলা শেষে জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি প্রধান অতিথি এবং উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে স্বর্ণের কাপ তুলে দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান মৃধা, সহকারী কমিশনার ভূমি মো. তৈহিদুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার জালাল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. ফায়জুর রশিদ খসরু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আ. আজিজ সিকদার, সাবেক ইউপি চেয়াম্যান গোলাম সরওয়ার জোমাদ্দার, ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, মজিবুর রহমান চৌধূরী, খান এনামুল করিম পান্না, টুঙ্গিপাড়া আ’লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রহমান তারেক, উপজেলা যুবলীগ সভাপতি এনামুল কবির টিপু তালুকদার সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার প্রমূখ।

উল্লেখ্য দু’টি চ্যাম্পিয়ন দল ও রানার আপ দলের মোট চারটি কাপ ১৬ ভরি স্বর্ণ দিয়ে তৈরী করা হয়। আর এই অর্থের যোগানদাতা উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম। তিনি ক্ষুদে শিক্ষার্থী উৎসাহ যোগাতে ব্যক্তিগত অর্থায়নে এ কাপ তৈরি করে দেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন