dav

পিরোজপুর প্রতিনিধি: >>

পিরোজপুরের আদালত থেকে পালিয়ে যাওয়া হত্যা মামলার আসামী আমান উল্লাহ খান কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পিরোজপুরের ডিবি পুলিশ ও সদর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে বাগেরহাট জেলার মংলা বন্দর এলাকা থেকে পলাতক আসামী আমান উল্লাহকে গ্রেফতার করে। আসামী আমান উল্লাহ খান (২০) কাউখালী উপজেলার নাঙ্গুলী গ্রামের মো. ইউনুস খানের ছেলে।
পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক জানান, গত ০৩ ডিসেম্বর পিরোজপুর আদালতের এজলাস থেকে কোর্ট হাজতখানায় নেওয়ার পথে পুলিশের হ্যান্ডক্যাপের ভিতর থেকে হাত খুলে আদালত থেকে আসামী আমান উল্লাহ খান পালিয়ে যায় । এ ঘটনায় পিরোজপুর সদর থানার দায়েরকৃত মামলায় গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুরের ডিবি পুলিশ ও সদর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে বাগেরহাট জেলার মংলা বন্দর এলাকা থেকে পলাতক আসামী আমান উল্লাহকে গ্রেফতার করে। অভিযানে অংশ নেন, পিরোজপুর ডিবি পুলিশের ওসি মিজানুল হক, ডিবি পুলিশের এস আই দেলোয়ার হোসেন, সদর থানা পুলিশের এস আই রমিজ জাহান জুম্মা ও মামলার বাদী সদর থানার টি এস আই সাওজাল হোসেন।

উল্লেখ্য,২০১৮ সালের ২৬ আগস্ট জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে কাউখালী উপজেলার নাঙ্গুলী গ্রামে আল আরাফাহ ইসলামী ব্যাংকের কর্মকর্তা মাহাফুজুর রহমান হত্যা মামলায় নিহতের ভাই আল আমীন বাদী হয়ে কাউখালী থানায় ১০ জনের নাম উল্লেখ করে এবং ৪ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পুলিশ আমানউল্লাহকে গ্রেফতার করে এবং সে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়ে হত্যার সাথে তার সংশ্লিষ্টতা স্বীকার করে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন