বিশেষ প্রতিনিধি >>
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ (পিরোজপুর সদর-নাজিরপুর-নেছারাবাদ) আসনে মহাজোট প্রার্থী শ.ম. রেজাউল করিম ৩ লাখ ৩৭ হাজার ৫’শ ৯৪ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ঐক্যফ্রন্ট প্রার্থী যুদ্ধাপরাধী মাওলানা দেলোয়োর হোসেন সাইদী পুত্র শামীম সাঈদী ৯ হাজার ২’শ ৭১ ভোট পেয়েছেন।
পিরোজপুর-২ (ভান্ডারিয়া-ইন্দুরকানী-কাউখালী) আসনে মহাজোট প্রার্থী আনোয়ার হোসেন মঞ্জু বাইসাইকেল প্রতীক নিয়ে ১লাখ ৭৯ হাজার ৪’শ ৮৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ঐক্যফ্রন্ট প্রার্থী মোস্তাফিজুর রহমান ইরান ৬ হাজার ৮৪ ভোট পেয়েছেন।
ধানের শীষ প্রতীক নিয়ে ৭ হাজার ৬’শ ৯৮ ভোট পেয়েছেন।
অপর দিকে পিরোজপুর-৩ মঠবাড়িয়া একক আসনে মহাজোট প্রার্থী ডাঃ রুস্তম আলী ফরাজি লাঙ্গল প্রতীক নিয়ে ১লাখ ৩৫ হাজার ৩’শ ১০ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ঐক্যফ্রন্ট প্রার্থী রুহুল আমিন দুলাল ধানের শীষ প্রতীক নিয়ে ৭ হাজার ৬’শ ৯৮ ভোট পেয়েছেন। তবে বিএনপি প্রার্থী রুহুল আমিন দুলাল ভোট গ্রহনে অনিয়ন ও ভয়ভীতি দেখিয়ে এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ এনে বেলা ১১টায় সংবাদ সম্মেলন করেন। এসময় তিনি বলেন, গতকাল রাত ৮টার পর থেকে ৬৭টি ভোট কেন্দ্রে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় শতকরা ৬০ ভোটের ব্যলটে সিল মেরে নেয়। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানালেও তারা কোন ব্যবস্থা নেয়নি।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন