SONY DSC

মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরর মঠবাড়িয়ায় মুক্তিযোদেও কল্যাণে গড়ে তোলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম. সরফরাজ এ ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক আশরাফুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শেষে সাবেক মুক্তিযোদ্ধা কমাণ্ডার বাচ্চু মিয়া আকনের সভাপেিতত্বে বক্তব্য দেন, মুক্তিযুদ্ধকালীন সুন্দরবনের শরণখোলা সাবসেক্টর কমান্ডের ইয়াং অফিসার মুক্তিযোদ্ধা মজিবুল হক খান মজনু, জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গৌতম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান বাদশা, থানা অফিসার ইনচার্জ শওকত আনোয়ার, মুক্তিযোদ্ধা মোস্তাফা শাহ আলম দুলাল, এমাদুল হক খান, লুৎফর রহমান, আবুল বাশার, রফিকুল ইসলাম জালাল, আওয়ামীলীগ সহ-সভাপতি আরিফ-উল-হক, সমাজ সেবা কর্মকর্তা আখলাকুর রহমান, প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ,জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আজীম-উল-হক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মিয়া মুহম্মদ ফারুক, যুবলীগ সাধারণ সম্পাদক জুলহাস শাহিন প্রমুখ।

SONY DSC

শেষে সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে ও মুক্তিযোদ্ধাদের কল্যাণে বিশেষ অবদান রাখায় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী আশরাফুর রহমানকে প্রতীক নৌকা দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে স্থানীয় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আশরাফুর রহমানকে নৌকা প্রতীক দেয়ার জন্য শেখ হাসিনার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মো. আশরাফুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের কল্যাণে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে আসছেন। তাই উন্নয়নের অগ্রযাত্রা ও মুক্তিযুদ্ধেও চেতনা সমুন্নত রাখতে নৌকার পক্ষে মুক্তিযোদ্ধাদের সচেতনভাবে কাজ করতে হবে।

উল্লেখ্য মুক্তিযোদ্ধাদের কল্যাণে ৩ কোটি ২০ লাখ টাকা সরকারী অর্থ বরাদ্ধে স্থানীয় সরকার প্রকৌশল এ কমপ্লেক্স ভবন নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করে।

 

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন