সৌদিআরব প্রতিনিধি >>

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ  ‍মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জয়তু শেখ হাসিনার ৭২ তম জন্মদিনে সৌদিআরবের মদিনায় দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।  গতকাল শুক্রবার মাগরিব নামাজ বাদ মদিনার মসজিদ নোয়াবিতে অনুষ্ঠিত এ দোয়া মুনাজাতে সৌদিআরব প্রবাসি আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীসহ প্রবাসিরা অংশ নেন। 

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামিম ভাই দোয়া ও মোনাজাতে অংশ নেন।   প্রবাসী বাংলাদেশী উপস্থিতে জনাব এ কে এম এনামুল হক শামিম ভাই সফর সঙ্গী জনাব এস এম মাহবুব আলম, প্রবাসী আওয়ামীলীগের নেতা ও মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইউসুফ মাহমুদ ফরাজী, রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশের সাধারণ সম্পাদক  মো. জাকির হোসেন, রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সরকার, সহ সভাপতি আবুল হোসেন কবিরাজ, জেদ্দা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক, সহ সাধারণ সম্পাদক বাপ্পী লস্কার, বি এম হান্নান, হুমায়ুন কবির সহ প্রবাসি বাংলাদেশীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জননেত্রী শেখ হাসিনা ৭২তম জন্মদিনে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করে তাঁর দীর্ঘায়ূ কামনা করা হয়। সে সাথে তাঁর নেতৃত্বে  বাংলাদেশের অগ্রগতিতে তাঁর অসীম অবদানে ভবিষ্যত বাংলাদেশ এগিয়ে যাওয়ার জন্য পরম করুণাময়ের কাছে প্রার্থনা জানানো হয়।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন