মঠবাড়িয়া প্রতিনিধি 🔹

পিরোজপুরের মঠবাড়িয়ায় সম্প্রতি অনুমোদিত বাংলাদেশ ছাত্রলীগ এর উপজেলা শাখার কমিটি বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে সাময়িক স্থগিতাদেশ অবশেষে প্রত্যার করা হয়েছে। গত ১৩ আগস্ট পিরোজপুর জেলা কমিটি এক জরুরী সভায় ওই স্থগিতাদেশ প্রত্যাহার করে অনুমোদিত কমিটি পূণর্বাহাল করে। এতে মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মোর্তুজার ওপর সকল অভিযোগ প্রত্যার করে নেয়া হয়। ফলে পূর্ব অনুমোদিত কমিটি বহাল করা হয়। কমিটি বহাল রাখার বিষয়টি জেলা ছাত্রলীগের এক চিঠি সূত্রে জানাগেছে।  এছাড়া এ খবর সামাজিক সাইটেও ছড়িয়েছে।

এর আগে গত ১৫ জুলাই পিরোজপুর জেলা ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক স্বাক্ষরিত এক চিঠিতে ওই কমিটি সাময়িক স্থগিত করা হয়েছিল।

ওই চিঠিতে মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মোর্তুজাকে স্ব-শরীরে হাজির হয়ে আগামী ৫দিনের মধ্যে সংশ্লিষ্ট অভিযোগের জবাব দিতে বলা হয়েছে।

এ ব্যপারে মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম রাজু ও  সাধারণ সম্পাদক মশিউর রহমান মোর্তুজা পূর্ব অনুমোদিত কমিটি বহাল রাখায় পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগ নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

এ বিষয়ে পিরোজপুর জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক স্থগিতাদেশ প্রত্যাহারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

মন্তব্য নেই

মন্তব্য করুন