পিরোজপুর প্রতিনিধি <>
পিরোজপুরে জেলা বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে জেলা ছাত্রদলের পদবঞ্চিত নেতা-কর্মীরা। মঙ্গলবার রাত ৮টার দিকে জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এমদাদুল হক মাসুদ সহ ত্যাগী নেতা-কর্মীদের বাদ দিয়ে পিরোজপুর জেলা ছাত্রদলের কমিটি ঘোষনা করায় পদবঞ্চিত নেতা-কর্মীরা জেলা বিএনপি কার্যালয়ে এ তালা ঝুলিয়ে দেয়। এরপরে ছাত্রদলের নেতা কর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে।
এ সময় পদবঞ্চিত ছাত্রদল নেতা এমাদুল হক বাপ্পি জানান, যারা কখনো মাঠে থেকে ছাত্রদলের রাজনীতি করেনি তাদের কাছ থেকে অনৈতিক সুবিধা নিয়ে কেন্দ্রীয় কমিটি অছাত্র ও রাজনীতি থেকে দূরে থাকা ব্যক্তিদের দিয়ে একটি পকেট কমিটি ঘোষনা করেছে। বিগত দিনে আন্দোলনে যারা রাজপথে থেকেছে, সরকারের বিভিন্ন হামলা-মামলা ও হয়রানির শিকার হয়েছে তাদেরকে কমিটিতে স্থান দেয়া হয়নি। বরং যারা আন্দোলনের সময় রাতের আধারে আওয়ামীলীগ-ছাত্রলীগের সাথে আতাত করে কোন রকম জেল-জুলুম থেকে দুরে ছিল, তাদের এ কমিটিতে স্থান দেয়া হয়েছে।
পদবঞ্চিত ছাত্রদলের নেতা মো: শাহজালাল ক্ষোভ প্রকাশ করে জানান, দেশ জুড়ে যখন মাদক বিরোধী অভিযান চলছে ঠিক তখনই জেলা ছাত্রদলের ত্যাগী নেতা-কর্মীদের বাদ দিয়ে যাদের নামে মাদক ব্যবসার অভিযোগ আছে এবং মাদক মামলা আছে তাদের এ কমিটিতে স্থান দেয়া হয়েছে। যা পিরোজপুরে ছাত্রদলের ত্যাগী নেতা-কর্মীরা কোন ভাবেই মেনে নেবে না।
উল্লেখ্য, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারন সম্পাদক মোঃ আকরামুল হাসান স্বাক্ষরিত সোমবার পিরোজপুর জেলা ছাত্রদলের কমিটি অনুমোদন দেন। কিন্তু ওই কমিটি প্রকাশ করা হয় মঙ্গলবার দুপুর দুইটার দিকে। কমিটিতে সভাপতি ও সম্পাদক সহ মোট ৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করে।

মন্তব্য নেই

মন্তব্য করুন