ভান্ডারিয়া প্রতিনিধি : <>
পিরোজপুরের ভান্ডারিয়া মাদক দ্রব্যের মূলোৎপাটনসহ সন্ত্রাস-জঙ্গীবাদ ও দূর্নীতি বিরোধী গণ পদযাত্রা অনুষ্ঠিত হয়। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ভান্ডারিয়া উপজেলা শাখার উদ্যোগে মাসব্যাপী এ গণ পদযাত্রা আজ বুধবার সম্পন্ন হয় । শহরের রিজার্ভ পুকুর পাড় থেকে পদযাত্রাটি শুরু হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এতে স্থানীয় ওয়ার্কার্স পার্টির নেতা-কর্মী, শিক্ষক, শিক্ষার্থীসহ সচেতন জনতা অংশ নেন।

পরে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য দেন, বাংলাদেশ খেত মজুর ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ওয়ার্কার্স পার্টি পিরোজপুর জেলার প্রধান সংগঠক খান মো. রুস্তুম আলী, ভান্ডারিয়া উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আবুল কালাম হাওলাদার, পৌর যুবলীগ নেতা মো. ওয়ালিদ খান প্রমূখ। বক্তারা সরকারের চলমান মাদক বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে অবিলম্বে মাদকের গডফাদার,ডিলার,ফেরিওয়ালা ও মাদক সেবনকারীসহ সকল রাষ্ট্র ও সমাজ বিরোধীদের গ্রেপ্তারের দাবী জানান।

উল্লেখ্য, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির উদ্যোগে গত ২৮ এপ্রিল মাসব্যাপী এ গণ পদযাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন করেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন । আজ বুধবার বুধবার ছিল পদযাত্রার শেষ দিন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন