পিরোজপুর প্রতিনিধি  >>

পিরোজপুর জেলা পরিষদের উদ্যোগে জেলার ২০১৭ সালে এস এস সি ও এইচ এস সিতে জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রী এবং জেলার অসচ্ছল মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও এককালিন অনুদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ আম বাগানে জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা কাজী তোফায়েল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ। বিশেষ অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক মো. মোস্তাফিজুর রহমান ও জেলা শিক্ষা কর্মকর্তা আবুল কাশেম মো. বুলবুল সহ জেলা পরিষদের নির্বাচিত সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ তার বক্তব্যে বলেন, জেলা পরিষদ কর্তৃক প্রতিবছর জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী ও স্বাধীনতার অকুতোভয় বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানিয়ে সম্মাননা প্রদান করে আসছে। বর্তমান প্রেক্ষাপটে এ অনুদান খুবই অপ্রতুল উল্লেখ করে চেয়ারম্যান বলেন, আগামী বছর থেকে এ অনুদানের পরিমান বাড়িয়ে ছাত্র-ছাত্রীদের এককালিন ৫ হাজার টাকা এবং মুক্তিযোদ্ধাদের ১০হাজার টাকা করে প্রদান করা হবে।
অনুষ্ঠানে জেলার ২০১৭ সালে এস এস সিতে ৫১ জন,এইচ এস সিতে ২৪জন মোট ৭৫ জন ছাত্র-ছাত্রীর প্রত্যককে এককালিন ২ হাজার ৫ শত টাকার প্রাইজবন্ড এবং অসচ্ছল ৫০ মুক্তিযোদ্ধার প্রত্যেককে ৫হাজার টাকার প্রাইজবন্ড প্রদান করা হয়।
অনুষ্ঠানে জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডারগন, জেলা পরিষদের সদস্যগন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন