মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়া থানার ওসি কেএম তরিকুল ইসলামকে অবশেষে বদলী করা হয়েছে। গত ২৭ ফেব্রুয়ারী মঙ্গলবার জাতীয় পার্টি(এরশাদ) স্থানীয় শহীদ মোস্তফা খেলার মাঠের সমাবেশে কেন্দ্রীয় নেতাদের বেঁধে দেওয়া সময়ের মধ্যেই মঠবাড়িয়া থানার ওসিকে বদলী করা হয়েছে। বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম (পিপিএম ও বিপিএম) এর নির্দেশে পিরোজপুুর জেলা পুলিশ সুপার মোহাম্মাদ সালাম কবির এক আদেশে মঠবাড়িয়া থানার ওসি কেএম তারিকুল ইসলামকে বদলী করে নেছারাবাদ (স্বরূপকাঠী) থানায় যোগদান এবং বরিশালের উজিরপুর থানার ওসি গোলাম সরোয়ারকে মঠবাড়িয়া থানায় যোগদানের আদেশ দেন।

মঠবাড়িয়া থানার ওসি কেএম তারিকুল ইসলাম বদলী হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ শুক্রবার সন্ধ্যায় থানায় যোগদানকৃত অফিসার ইনচার্জ গোলাম সরোয়ারকে দায়িত্ব বুঝিয়ে দেয়া হবে। তিনি আরও জানান, ১/২ দিনের মধ্যে নতুন কর্মস্থল পিরোজপুরের নেছারাবাদ থানায় যোগদান করবেন।

উল্লেখ্য প্রধানমন্ত্রীর বিশেষ দ্রুত পার্টি চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদসহ একাধিক মন্ত্রী ও স্থানীয় এমপির ডা. রুস্তম আলী ফরাজীর উপস্থিতিতে জাপার মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার জনসভায় অভিযোগ করেছিলেন, সন্ত্রাসী বাহিনী সমাবেশে আসা লোকজনকে পথে পথে বাঁধা প্রদান ও মারধর করেছে। এ সময় ওসি প্রয়োজনীয় কোন ব্যবস্থা না নেওয়ায় জাতীয় পার্টিও নেতারা ক্ষুব্ধ হন। ওই সমাবেশে আগামী ২৪ ঘন্টার মধ্যে থানার ওসিকে বদলী না করলে জাতীয় পার্টি প্রয়োজনে সংসদ বর্জন করার হুশিয়ারি দেয়। এ বিতর্কের পর মঠবাড়িয়া থানার ওসিকে বদলী করা হয়।

তবে পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মাদ সালাম কবির বলেন, প্রত্যাহার নয় নিয়ম মাফিক মঠবাড়িয়া থানার ওসিকে পিরোজপুরের নেছারাবাদ বদলীর আদেশ দেওয়া হয়েছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন