কাঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি >

উপকুলের জন্য হোক একটি দিন’কন্ঠে বাজুক প্রান্তজনের কথা ৭০ এর প্রলয়ংকরী ঘুর্নিঝড় সিডর স্মরনে ১২ নভেম্বরকে সরকারীভাবে উপকূল দিবস ঘোষনার দাবিতে শোভাযাত্রা, আলোচনা সভা ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
ঝালকাঠির কাঠালিয়া প্রেস ক্লাব ও আলোকযাত্রা দলের আয়োজনে আজ রবিবার সকাল দশ টায় শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সিজেএফবির সভাপতি ও প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া সিকদার, বিশেষ অতিথি ছিলেন ইউএনও ডাঃ শরীফ মুহম্মদ ফয়েজুল আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহকারী কমান্ডার নারায়ণ চন্দ্র কাঞ্জিলাল বাবুল ঠাকুর, সাংবাদিক অধ্যাপক মো. আবদুল হালিম,উপজেলা ওলামা লীগের সভাপতি মাওলানা দেলেয়ার হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদ হোসেন মল্লিক, গোলাম কবির ঝন্টু, মুক্তিযোদ্ধা সামসুল আলম, শাহানা সিদ্দিকা, অধ্যক্ষ ওবায়দুল হক অদুদ, অবসর প্রাপ্ত সার্জেন্ট মো. ফোরকান হোসেন, মো. সোহানুর রহমান ও সাংবাদিক নাসির উদ্দিন প্রমূখ।
সভাশেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় এর মন্ত্রির নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য অনুষ্ঠানের উদ্যোক্তা হিসেবে ছিল উপকূল দিবস বাস্তবায়ন কমিটি ও সহযোগী উপকূল বাংলাদেশ, আলোকযাত্রা, ওশান গ্রুপ, এসডিএ। মিডিয়া পার্টনার একুশ শতক।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন