মঠবাড়িয়া প্রতিনিধি ▶️

পিরোজপুরের মঠবাড়িয়া প্রেস ক্লাবের নতুন ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী’লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা পরিষদ চেয়ারম্যান প্রেস ক্লাবের ভবন নির্মাণের ফলক উন্মোচন করে আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় স্থানীয় রাজনীতিক, জনপ্রতিনিধি,সুধিজন ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সাবেক পৌর প্রশাসক ও জেলা আওয়ামীলীগ নেতা এ.কে.এম সেলিম মিয়া।

পরে প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভায় মঠবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুস সালাম আজাদীর সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডা. মো. আনোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  একেএম সেলিম মিয়া, মঠবাড়িয়া পৌর আ’লীগের সভাপতি মো. আলতাফ হোসেন আফজাল, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. বাচ্চু মিয়া আকন, পিরোজপুর জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়াম্যান সাবিনা ইয়াসমিন, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. আজীম-উল-হক, সদস্য মো. ইলিয়াস উদ্দিন হেলাল মুন্সি, প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. জাহিদ উদ্দিন পলাশ ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান প্রমুখ।

পরে অতিথিদের সম্মানে প্রেস ক্লাব সভা কক্ষে একটি চা-চক্র অনুষ্ঠিত হয়।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন