মঠবাড়িয়া প্রতিনিধি ↪️

পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান আ.লীগ নেতা মহিউদ্দিন মহারাজ বলেছেন, তৃনমূল পর্যায়ে উন্নয়ন কাজে সুষমবন্টন ও নাগরিকদের ন্যয্য অধিকার নিশ্চিত করতে জনপ্রতিনিধিদের দায়িত্বশীল হতে হবে। জনপ্রতিনিধিরা জনগনের সেবক হয়ে কাজ করলে তৃণমূল পর্যায়ে মানুষের ন্যয্য অধিকার নিশ্চিত হবে।

তিনি আজ শরিবার সন্ধ্যায় পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ৫নম্বর সদর ইউনিয়ন পরিষদে স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিমিয় সভায় এসব কথা বলেন। জেলা পরিষদ চেয়ারম্যান বর্তমান সরকারের উন্নয়ন, সাফাল্য ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধওে আরও বলেন, বর্তমান সরকার উপকুলীয় জনমানুষের উন্নয়ন কর্মকান্ড বাস্তবাবায়নসহ ব্যাপক উন্নয়ন কর্মসূচি গ্রহণ করেছে যার সুফল আমরা দক্ষিনঅঞ্চলের মানুষ সুফল পেতে শুরু করেছি।

তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে সমর্থন দেওয়ার আহ্বান জানান।
তিনি এ সময় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের উন্নয়ন প্রকল্প সমূহের কর্মকান্ডের যথাযথভাবে বাস্তবায়নের জন্য অনুরোধ জানান। সভায় তিনি জেলা পরিষদ কর্তৃক সকল বরাদ্দ সুষম বন্টনের জন্য জনপ্রতিনিধিদের আশ^স্ত করেন।
মঠবাড়িয়া সদর ইউনিয়ন পরিষদ মিলোনায়তনে ইউপি চেয়ারম্যান এবিএম ফারুক হাসান এর সভাপতিতে¦ আরও বক্তব্য দেন, প্রবীণ আ.লীগ নেতা মো. আফজাল হোসেন, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আজিম উল হক, মো. হেলাল মুন্সি,উপজেলা নারী ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবী, ইউপি সদস্য ছগির আকন প্রমূখ।

মন্তব্য নেই

মন্তব্য করুন